বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
স্থানীয় যুবককে দিনে-দুপুরে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা

স্থানীয় যুবককে দিনে-দুপুরে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা

র‍্যাবের সোর্স সন্দেহে স্থানীয় এক যুবককে দিন-দুপুরে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কক্সবাজারের টেকনাফের হ্নীলা শালবাগান নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে বলে জানিয়েছেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মো. আলী।

নিহত মো. আবদু শুক্কুর (২৮) টেকনাফের হ্নীলা শালবাগান নয়াপাড়া এলাকার আবুল বশরের ছেলে।

হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মো. আলী জানান, রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের প্রধান জকির বাহিনীর জকির অসংখ্য মানুষের সামনে আবদু শুক্কুরকে গুলি করে হত্যা করে। এসময় নিহতের এক চাচাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

তিনি আরও জানান, র‍্যাবের সোর্স সন্দেহে তাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনার পর টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হওয়ার খবর পেয়ে সেখানে পুলিশের একটি টিম পাঠানো হয়।

কী কারণে, কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটি জানাতে পারেননি ওসি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি