সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সুনামগঞ্জের জামালগঞ্জে দেবরের হাতে ভাবী খুন,র‍্যাবের হাতে আসামি আটক বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা সম্পন্ন বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন ৮ জুন সিলেটের আখালিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হাজার কোটি টাকা আত্মসাৎ করে পালানো পি কে হালদার পশ্চিমবঙ্গে গ্রেফতার ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ আজ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা,নির্ধারিত হবে নৌকার মাঝি সিলেট জকিগঞ্জ রোডের কালিগঞ্জ জান্নাত পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় মারাত্মক সড়ক দুর্ঘটনায় ২৪ বিজিবি সদস্য আহত শ্রীলঙ্কার ভয়াবহ পরিস্থিতি,সহিংসতাকারীদের দেখা মাত্র গুলির নির্দেশ
স্থানীয় যুবককে দিনে-দুপুরে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা

স্থানীয় যুবককে দিনে-দুপুরে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা

র‍্যাবের সোর্স সন্দেহে স্থানীয় এক যুবককে দিন-দুপুরে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কক্সবাজারের টেকনাফের হ্নীলা শালবাগান নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে বলে জানিয়েছেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মো. আলী।

নিহত মো. আবদু শুক্কুর (২৮) টেকনাফের হ্নীলা শালবাগান নয়াপাড়া এলাকার আবুল বশরের ছেলে।

হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মো. আলী জানান, রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের প্রধান জকির বাহিনীর জকির অসংখ্য মানুষের সামনে আবদু শুক্কুরকে গুলি করে হত্যা করে। এসময় নিহতের এক চাচাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

তিনি আরও জানান, র‍্যাবের সোর্স সন্দেহে তাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনার পর টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হওয়ার খবর পেয়ে সেখানে পুলিশের একটি টিম পাঠানো হয়।

কী কারণে, কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটি জানাতে পারেননি ওসি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি