বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
রাজধানীতে লাইট কারখানায় ভয়াবহ আগুন

রাজধানীতে লাইট কারখানায় ভয়াবহ আগুন

দর্পণ ডেস্ক : রাজধানীর ডেমরায় একটি লাইট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। ১০তলা ওই ভবনের ছয় তলায় আগুন লাগে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে আগুনের সূত্রপাত হয়।

জানা যায়, ভবনটি ছিল একটি লাইট কারখানা। আগুন ভয়াবহ রূপ নেওয়ার আগেই সকল শ্রমিক ভবন থেকে নেমে যেতে সক্ষম হয়। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট। ভবনের জানালার গ্লাসসহ বিভিন্ন অংশ ধসে পড়ছে। পুরো ভবনটি ধসে পড়ার আশংকা রয়েছে। উৎসুক জনতার ভিড়ে দমকল কর্মীদের আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে।

ফায়ার সার্ভিসের গণমাধ্যম শাখা এসব তথ্য নিশ্চিত করে।

তবে হতাহতের কোনো খবর এখনো পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি