বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
বাংলাদেশি শেখ রহমান মার্কিন সিনেটর নির্বাচিত

বাংলাদেশি শেখ রহমান মার্কিন সিনেটর নির্বাচিত

দর্পণ ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনে দ্বিতীয়বারের মতো জর্জিয়ার স্টেট সিনেটর পদে নির্বাচিত হলেন বাংলাদেশি বংশোদ্ভূত শেখ রহমান। ডেমোক্রেটিক পার্টি থেকে নির্বাচনে অংশ নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তিনি।

মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যার পর তাকে বিজয়ী ঘোষণা করেছে জর্জিয়া নির্বাচন বোর্ড।

নির্বাচিত হওয়ায় বাংলাদেশের কিশোরগঞ্জের সন্তান শেখ রহমান সকল প্রবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা এবং মাতৃভূমি বাংলাদেশের প্রতিটি মানুষকে ধন্যবাদ জানিয়েছেন।

স্থানীয় গণমাধ্যমকে শেখ রহমান বলেন, সকলের আশীর্বাদে বহুজাতিক একটি সমাজে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার মধ্যে অন্যরকমের একটি আনন্দ রয়েছে যা আমাকে আরও সামনে এগোতে সহায়তা করবে।
শেখ রহমানের নির্বাচনী এলাকার ভোটারের সংখ্যা ছিলো ১৪ হাজার ৯০৪ জন। এরমধ্যে শ’খানেক বাংলাদেশি আমেরিকান রয়েছেন। বাকিরা সবাই ভিন্ন ভাষা, বর্ণ আর ধর্মের।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি