সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ডাকাতি মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

ডাকাতি মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

দর্পণ ডেস্ক ; র‌্যাব-৯সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প) এর বিশেষ অভিযানে ডাকাতি মামলার পলাতক আসামী সোহেলকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি অভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নওয়াপাড়া হতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বেঙ্গাডোবা(পূর্ব) গ্রামের মৃত ছায়েদ মিয়ার ছেলে মোঃ সোহেল মিয়া(৩৫)।

এ বিষয়ে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নওয়াপাড়ায় ডাকাতি মামলার পলাতক আসামি সোহেল অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। আর গ্রেফতারকৃত সোহেলের বিরুদ্ধে মাধবপুর থানায় একাধিক মামলা রয়েছে। পরে সংশ্লিষ্ট থানায় আসামীকে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি