বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
শ্রীমঙ্গলে র‌্যাব-৯ বিশেষ অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার

শ্রীমঙ্গলে র‌্যাব-৯ বিশেষ অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের জেলার নবীগঞ্জে ক্যাসিনোর আদলে শিলং তীর জুয়ার আসর থেকে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর বিশেষ অভিযানে ৬ শিলং তীর জুয়াড়িকে গ্রেফতার করেছে।

সোমবার (২রা নভেম্বর) ৫টা ১০ ঘটিকায় এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন ৫নং আউসকান্দী ইউনিয়নের ফরসাতপুর গ্রামের হাজী আব্দুর সানুর মালিকানাধীন সলেমান মঞ্জিলের ভিতরে এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতারকৃতরা হলেন ১,নিখিল রায়(৫৫), পিতাঃ সুভাশিনী রায়, হবিগন্জ সদর, জেলাঃহবিগন্জ।২, মোঃ জয়নাল আবেদীন(৪৫),পিতা-হাজী আব্দুল সানু,থানাঃনবীগন্জ, জেলাঃহবিগন্জ।৩,মোঃতানভীর, পিতা-আঃকাদের, থানাঃকুলাউড়া, জেলাঃ মৌলভীবাজার।৪,মোঃনজরুল(৩৫), পিতা-আসরাফ আলী, থানাঃ কুলাউড়া, জেলাঃমৌলভীবাজার।৫,মোঃ মাসুক মিয়া (৫০)পিতা-কৌরুশ মিয়া, থানাঃ নবীগন্জ, জেলাঃহবিগঞ্জ।৬,মোঃআমিন মিয়া(২০), পিতা-মৃত কুরুস মিয়া, থানাঃ নবীগন্জ, জেলাঃহবিগঞ্জ।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমাদের কাছে তথ্য ছিল যে দীর্ঘদিন যাবৎ ঐ এলাকায় এক বাড়ীতে মধ্যরাত হতে ভোর পর্যন্ত মিনি ক্যাসিনোর আদলে জুয়ার আসর চলছিল।

প্রতিদিনই পার্শ্ববর্তী জেলা ও উপজেলা থেকে জুয়াড়ীরা শিলং তীর জুয়া খেলার জন্য একত্রিত হয়। আর এমন সংবাদের ভিত্তিতে আমাদের একটি অভিযানিক দল এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এবং জুয়া খেলা অবস্থায়৬ জুয়াড়িকে আলামত সহ গ্রেফতার করা হয়।

এ সময় তাদের হেফাজত থেকে জুয়া খেলার ০১ টি প্লেয়িং ওয়ান টেন কাঠের বোর্ড,০১টি প্লাস্টিক বোর্ড ,০৫টি শিলং পিন (জুয়া খেলার),০৫টি কাঠের গুটি(জুয়া খেলার),০৪ টি গোলাপ জল, জুয়া খেলার নগদ টাকা ১২,৩৫০/- টাকা উদ্ধার করা হয়েছে।

আর গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আলামতসহ গ্রেফতারকৃত জুয়াড়িদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি