বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
ঢাকা-সিলেট মহাসড়কে ‘পুলিশের ধাওয়ায়’ সিএনজি খাদে পড়ে চালক নিহত, মহাসড়ক অবরোধ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ অলিউরের চিকিৎসার জন্য বিদেশযাত্রা : সবার দোয়া কামনা তামিমার থেকে ১০ লাখ টাকা নেন নাসির, তারপর বিয়ে করেন প্রকাশ্যে মওদুদ হত্যা : এখনও গ্রেফতার নেই, সিলেটের রাজপথে ব্যাংকাররা হাসপাতাল থেকে নবজাতক চুরি সিলেটে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও ধারণ করে প্রতারণা জগন্নাথপুরে শিশুর ‘আত্মহত্যার চেষ্টা’ ভারতে ভুয়া পাসপোর্ট তৈরি চক্রের ৪ বাংলাদেশি গ্রেপ্তার মৌলভীবাজারে বিদেশী মদ, ইয়াবা গাড়ী ও ৩টি চোরাই গাড়ি উদ্ধার : ৪ জন আটক কমলগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে বিদেশি মদসহ আটক ১
চিকিৎসক রোগীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ

চিকিৎসক রোগীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ

দর্পণ ডেস্ক : খুলনার বটিয়াঘাটায় ঘুমের ওষুধ খাইয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সঞ্জয় শীল নামে এক হোমিওপ্যাথিক চিকিৎসকের বিরুদ্ধে।

এ ঘটনায় রোববার থানায় মামলা করেন ভুক্তভোগীর মা। এর আগে শনিবার বিকেলে উপজেলার সুখদাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সঞ্জয় শীল বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর এলাকার বিনোদ শীলের ছেলে। তবে ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, হোমিও চিকিৎসক সঞ্জয় শীলের কাছে মাঝে মধ্যে চিকিৎসা নিতে যেতেন ওই ছাত্রী ও তার মা। চিকিৎসকও মাঝে মধ্যে চিকিৎসা দিতে ওই ছাত্রীদের বাড়িতে আসতেন। শনিবারও সঞ্জয় শীল ওই বাড়িতে আসেন। এ সময় বাড়িতে একা পেয়ে ওই ছাত্রীর শারীরিক খোঁজখবর নেয়ার একপর্যায়ে ঘুমের ওষুধ খাইয়ে দেন। এতে অচেতন হয়ে পড়লে তাকে ধর্ষণ করেন সঞ্জয়। জ্ঞান ফিরলে ভুক্তভোগী ছাত্রী চিৎকার শুরু করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সঞ্জয় পালিয়ে যান।

বটিয়াঘাটা থানার ওসি রবিউল ইসলাম বলেন, রোববার এ ঘটনায় থানায় মামলা করেন ভুক্তভোগী ছাত্রীর মা। অভিযুক্ত হোমিওপ্যাথিক চিকিৎসক সঞ্জয় শীল পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি