বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বাগেরহাটে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সৎ বাবা

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সৎ বাবা

দর্পণ ডেস্ক : বাগেরহাটে ধর্ষণের অভিযোগে সৎ বাবা ইবাদত শেখকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (০১ নভেম্বর) সকালে নির্যাতিতা মেয়েটির মা বাদী হয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পরপরই বাগেরহাট সদর উপজেলার ভট্টপ্রতাপ এলাকা থেকে পুলিশ ইবাদত শেখকে গ্রেফতার করে। এদিন দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকেলে নির্যাতিতা মেয়েটিকে বাড়িতে রেখে তার মা ছোট দুই সন্তানকে নিয়ে চশমা ঠিক করার জন্য ফকিরহাটে যায়। রাত ৮টার দিকে বাড়ি ফিরে মেয়ের কান্না শুনে মা তাকে জিজ্ঞাসা করলে। মেয়েটি তার মাকে জানায়, তার সৎ বাবা তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করেছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, নির্যাতিতার মায়ের দায়েরকৃত মামলায় আমরা ইবাদত শেখকে আটক করে আদালতে সোপর্দ করেছি। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।