বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
এসআই আকবর এই সাংবাদিকের সাথেই পালিয়ে যায় ভারতে

এসআই আকবর এই সাংবাদিকের সাথেই পালিয়ে যায় ভারতে

দপর্ণ ডেস্ক : সিলেটে নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে হত্যায় প্রধান অভিযুক্ত বরখাস্তকৃত সাব ইনস্পেক্টর আকবর ভুইয়া গত ১৫ অক্টোবর ভারতে পালিয়েছেন। আকবরের সঙ্গে গেছেন কোম্পানীগঞ্জের কথিত সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান। নোমান সিলেটের অনলাইন নিউজ পোর্টাল সিলেট ভিউ’র প্রতিনিধি। নোমান এবং আকবরকে পালাতে সহযোগিতা করেন চোরাকারবারি হেলাল আহমদ।

আকবর ও নোমান গত ১৪-১৫ অক্টোবর হেলালের বাড়ি কোম্পানীগঞ্জের বরমসিদ্ধিপুর গ্রামে যান। সেখানে রাত্রিযাপন করে। পরদিন তারা ১২৫৫ নম্বর সীমান্ত পিলার দিয়ে ভারতে পালান।

হেলালকে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) গত ২২ অক্টোবর চোরাচালানের একটি মামলায় গ্রেপ্তার করেছে। হেলাল ভারতের বড়োপুঞ্জি এলাকায় এক খাসিয়া নারীকে বিয়ে করেছেন। চোরাকারবারি হিসেবে ভারতের সীমান্ত এলাকায় তার ভালো জানাশোনা রয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ জানিয়েছেন, আকবরকে ভারতে পালাতে হেলাল আহমদের সংশ্লিষ্টতা রয়েছে। তবে আকবর এখন কোথায় আছে, সে তথ্য জানা নেই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।