শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিশ্বনাথে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার নিন্দা জানিয়েছেন ইলিয়াসের স্ত্রী লুনা

বিশ্বনাথে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার নিন্দা জানিয়েছেন ইলিয়াসের স্ত্রী লুনা

দর্পণ ডেস্ক : সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যানসহ উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীর ওপর পুলিশের মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীর (নিখোঁজ) স্ত্রী বিএনপির চেয়ারপার্সন উপদেষ্ঠা তাহসিনা রুশদীর লুনা।

রোববার বিকেলে এক বিবৃতিতে তিনি বলেন, বিশ্বনাথ দশঘর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান এমাদ উদ্দিন খানসহ ৩৫ জনের নাম উল্লেখ করে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের দেড়শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে যা অত্যন্ত নিন্দনীয়। বর্তমান আওয়ামী সরকার বিএনপি নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে ক্ষমতা ধরে রাখার অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। সেই ধারাবাহিকতায় বিশ্বনাথ উপজেলার ত্যাগী পরিশ্রমী জাতীয়তাবাদী পরিবারের নেতাকর্মীদের ওপর মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সাজানো মামলা দায়ের করেছে। যা অত্যন্ত ন্যাক্কারজনক। তিনি অবিলম্বে এধরনের মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি