মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর পূর্নাঙ্গ কমিটি প্রকাশ গোয়াইনঘাটে হিন্দু যুব পরিষদের কমিটি গঠন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা সিলেট থেকে এক তরুণী নিখোঁজ, সন্ধান চায় পরিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে ২৮ জন নির্বাচিত কাল ইউনিয়ন পরিষদের প্রথম ধাপের নির্বাচন সিলেটের ওসমানী নগরে একই ঘর থেকে স্কুল শিক্ষিকা ও গৃহকর্মীর লাশ উদ্ধার জকিগঞ্জে বাস চাপায় এক স্কুল ছাত্র নিহত বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা সম্পন্ন দুবাগ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলা উদ্দিন খানের মৃত; জানাজায় মানুষের ঢল
এসআই আকবর এই সাংবাদিকের সাথেই পালিয়ে যায় ভারতে

এসআই আকবর এই সাংবাদিকের সাথেই পালিয়ে যায় ভারতে

দপর্ণ ডেস্ক : সিলেটে নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান আহমদকে হত্যায় প্রধান অভিযুক্ত বরখাস্তকৃত সাব ইনস্পেক্টর আকবর ভুইয়া গত ১৫ অক্টোবর ভারতে পালিয়েছেন। আকবরের সঙ্গে গেছেন কোম্পানীগঞ্জের কথিত সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান। নোমান সিলেটের অনলাইন নিউজ পোর্টাল সিলেট ভিউ’র প্রতিনিধি। নোমান এবং আকবরকে পালাতে সহযোগিতা করেন চোরাকারবারি হেলাল আহমদ।

আকবর ও নোমান গত ১৪-১৫ অক্টোবর হেলালের বাড়ি কোম্পানীগঞ্জের বরমসিদ্ধিপুর গ্রামে যান। সেখানে রাত্রিযাপন করে। পরদিন তারা ১২৫৫ নম্বর সীমান্ত পিলার দিয়ে ভারতে পালান।

হেলালকে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) গত ২২ অক্টোবর চোরাচালানের একটি মামলায় গ্রেপ্তার করেছে। হেলাল ভারতের বড়োপুঞ্জি এলাকায় এক খাসিয়া নারীকে বিয়ে করেছেন। চোরাকারবারি হিসেবে ভারতের সীমান্ত এলাকায় তার ভালো জানাশোনা রয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ জানিয়েছেন, আকবরকে ভারতে পালাতে হেলাল আহমদের সংশ্লিষ্টতা রয়েছে। তবে আকবর এখন কোথায় আছে, সে তথ্য জানা নেই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি