শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বানিয়াচংয়ে ফ্রান্সে মহানবী সা. কে ব্যঙ্গ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বানিয়াচংয়ে ফ্রান্সে মহানবী সা. কে ব্যঙ্গ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

হবিগঞ্জ প্রতিনিধি : ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) এর অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বানিয়াচংয়ে সর্বস্থরের উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বানিয়াচংয়ের উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার উদ্যোগে আয়োজিত শনিবার (৩১ অক্টোবর) সকাল ১১ টায় আল জামিয়াতুল ইসলামিয়া দারুল কুরআন মাদ্রাসায় বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে জড়ো হতে থাকেন। পরে মাদ্রাসা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি স্থানীয় বড় বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে এক সমাবেশে মিলিত হয়। মিছিলে দলমত নির্বিশেষে বানিয়াচংয়ের কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন।

মাওলানা আব্দুল বাছিত আজাদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল জলিল ইউসুফী, মাওলানা মখলিছুর রহমান, ৩নং ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, ২নং ইউপি চেয়ারম্যান ওয়ারিস উদ্দিন খান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।