শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আলোচিত হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের গলাকাটা লাশ,চারজনকে আসামি করে থানায় মামলা আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ করোনায় মারা গেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়া আক্তার দেশে ফিরা ৫ লাখ প্রবাসী পাবেন সাড়ে ১৩ হাজার টাকা করে অনুদান বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতার পিতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮৯২ সিলেন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জয়ের জন্য ভালোবাসা – ড.সেলিম মাহমুদ লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা
ম্যারাডোনা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে

ম্যারাডোনা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে

দর্পণ ডেস্ক : কিংবদন্তি ফুটবলার, আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক অধিনায়ক ডিয়োগো ম্যারাডো সেলফ আইসোলেশনে রয়েছেন। দেশটির রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা এই খবর জানিয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) কিংবদন্তি ফুটবলারের জন্মদিন। এর ঠিক দুদিন আগে তার আইসোলেশনে যাওয়ার খবর এলো।

সম্প্রতি ম্যারাডোনার নিরাপত্তা দলের এক সদস্যের শরীরে করোনা লক্ষণ দেখা দেয়। এরপর সতর্ককতা থেকে আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নেন আর্জেন্টনাকে ১৯৮৬ বিশ্বকাপ উপহার দেওয়া ম্যারাডোনা।

ম্যারাডোনার শরীরে অবশ্য কোনো লক্ষণ নেই। তিনি বুয়েনম এইরেসে নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন বলে খবর। বৃহস্পতিবার কভিব-১৯ পরীক্ষা করাবেন তিনি।

এরআগে এ মাসের শুরুতে একবার করোনা পরীক্ষা করিয়েছিলেন ম্যারাডোনা। করোনা আক্রান্ত এক খেলোয়াড়ের সংস্পর্শে আসার পরই এই সিদ্ধান্ত নেন। তবে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল।

ম্যারাডোনা এখন আর্জেন্টিনার জিমনাসিয়া লা প্লাতা ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার তার দলের খেলাও রয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে ম্যারাডোনা বেশ ক’বারই স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি