বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
ম্যারাডোনা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে

ম্যারাডোনা করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে

দর্পণ ডেস্ক : কিংবদন্তি ফুটবলার, আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক অধিনায়ক ডিয়োগো ম্যারাডো সেলফ আইসোলেশনে রয়েছেন। দেশটির রাষ্ট্র পরিচালিত সংবাদ সংস্থা এই খবর জানিয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) কিংবদন্তি ফুটবলারের জন্মদিন। এর ঠিক দুদিন আগে তার আইসোলেশনে যাওয়ার খবর এলো।

সম্প্রতি ম্যারাডোনার নিরাপত্তা দলের এক সদস্যের শরীরে করোনা লক্ষণ দেখা দেয়। এরপর সতর্ককতা থেকে আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নেন আর্জেন্টনাকে ১৯৮৬ বিশ্বকাপ উপহার দেওয়া ম্যারাডোনা।

ম্যারাডোনার শরীরে অবশ্য কোনো লক্ষণ নেই। তিনি বুয়েনম এইরেসে নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন বলে খবর। বৃহস্পতিবার কভিব-১৯ পরীক্ষা করাবেন তিনি।

এরআগে এ মাসের শুরুতে একবার করোনা পরীক্ষা করিয়েছিলেন ম্যারাডোনা। করোনা আক্রান্ত এক খেলোয়াড়ের সংস্পর্শে আসার পরই এই সিদ্ধান্ত নেন। তবে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল।

ম্যারাডোনা এখন আর্জেন্টিনার জিমনাসিয়া লা প্লাতা ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার তার দলের খেলাও রয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে ম্যারাডোনা বেশ ক’বারই স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি