রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
ফ্রান্সের গটনায় নবীগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

ফ্রান্সের গটনায় নবীগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

নবীগঞ্জ প্রতিনিধি : সুদূর ফ্রান্সে বিশ্বনবী (সাঃ)এর ব্যাঙ্গচিত্র প্রদর্শণ ও অবমাননার প্রতিবাদে নবীগঞ্জস্থ রসুলবাগ যুব সমাজের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল বের হয়।

শুক্রবার বাদ জুম্মা রসুলবাগ জামে মসজিদের মুসল্লীদের অংশগ্রহণের মধ্য দিয়ে বিক্ষোভ এ সমাবেশ ও মিছিলটি বের হয়।

পরবর্তীতে ইসলামবাগ জামে মসজিদ,বড় বাড়ী জামে মসজিদ,নবীগঞ্জ বাগে জান্নাত কবরস্থান-জামে মসজিদ,পূর্বপাড়া জামে মসজিদ ও হাসেম মুন্সী জামে মসজিদের মুসল্লীরা স্বতঃস্ফুর্তভাবে এ কর্মসূচীতে যোগ দেয়। এ সময় তারা নানা বিদ্রোহী শ্লোগানে রাজপথ মুখরিত করে তোলে।

মিছিলের মাধ্যমে নবীগঞ্জের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কবিলের মোড়ে গিয়ে অবস্থান নেয়। সেখানে তারা এক সমাবেশে মিলিত হন।

সমাবেশে বক্তব্য রাখেন হাসেম মুন্সি জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা বদরুল আলম,ইসলামবাগ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি মাহাদীয়াসা আল হাজী মিজানুর রহমান,রসুলবাগ জামে মসজিদের হাফেজ আনোয়ার হোসেন,মুফতি আজিজুর রহমান,মাওলানা রবিউল আউয়াল,হাফেজ কাজী রাজু আহম্মেদ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি