শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
এক পরিবারের তিনজনকে ধরে নিয়ে শিরশ্ছেদ

এক পরিবারের তিনজনকে ধরে নিয়ে শিরশ্ছেদ

দর্পণ ডেস্ক : ভারতের ঝাড়খণ্ডের খুন্তি এলাকায় একই পরিবারের তিন সদস্যকে অপহরণের পর শিরশ্ছেদ করা হয়েছে। কালো জাদুর কুসংস্কারে এমনটি ঘটেছে বলে ধারণা পুলিশের। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে একই জেলাতে খুন্তি গ্রামেই এক সন্তানের জন্ম দেন এক নারী। জন্মের কয়েকদিনেই শিশুটির মৃত্যু হয়। স্থানীয় এক ব্যক্তি অভিযোগ তোলেন শিশুটির মৃত্যুর জন্য খুন হওয়া পরিবার দায়ী। এরপরেই কালো জাদু করে শিশুটিকে হত্যার গুজব ছড়ায় গ্রামজুড়ে।

পরবর্তীতে ‘শাস্তিস্বরূপ’ অক্টোবরের প্রথম সপ্তাহে বেশ কয়েকজন মিলে অভিযুক্ত পরিবারের তিনজনকে অপহরণ করেন। পরে তাদের শিরশ্ছেদ করা হয়। পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, মৃতরা হলেন বিরষা মুণ্ডা (৪৮), তার স্ত্রী সুক্রু পুর্তি (৪৩) ও মেয়ে সোমওয়ার পুর্তি (২০)। সম্প্রতি বিরষার এক মেয়ে পরিবারের খোঁজ নিতে বাড়ি আসেন। কিন্তু এসে বাড়ি ফাঁকা পান।

চারদিক খুঁজেও তিনি হদিস পাননি বাবা-মা, বোনের। তখনই পুলিশকে খবর দেন। পুলিশ তল্লাশি শুরু করে। অবশেষে গত বুধবার খুন্তি জেলার একটি গভীর জঙ্গল থেকে তিনজনের মুণ্ডুহীন দেহ উদ্ধার করা হয়েছে। তিনজনেরই কাটা মাথা পাওয়া যায় জঙ্গলের কাছের একটি এলাকায়।

এ ঘটনা প্রকাশিত হওয়ার পর ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খুন্তি জেলার এসপি আশুতোষ শেখর বলেন, ইতোমধ্যে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। আটককৃতরা শিরশ্ছেদের অভিযোগ স্বীকার করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।