বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
“মেসি খেলা ছাড়লে টিভি ছুঁড়ে ফেলবো”

“মেসি খেলা ছাড়লে টিভি ছুঁড়ে ফেলবো”

দর্পণ ডেস্ক : য়্যুভেন্তাসের বিপক্ষে দুর্দান্ত এক ম্যাচ জিতে নিয়েছে বার্সেলোনা। ম্যাচের শেষ মুহূর্তে পেনাল্টি থেকে একটি গোল করেছেন লিওনেল মেসি। তবে পুরো ম্যাচেই আলো ছড়িয়েছেন আর্জেন্টাইন মহাতারকা। আক্রমণ, সতীর্থদের বলের যোগান দেয়া সবই করেছেন। প্রতিপক্ষ ডিফেন্ডারদেরকে সারাক্ষণই তটস্থ রেখেছেন। ক্ষুদে জাদুকরের এমন স্বরূপে ফেরা দেখে তার প্রশংসায় পঞ্চমুখ সাবেক তারকা ফুটবলার ক্রিস্টিয়ান ভিয়েরি।

সাবেক এই তারকা মনে করেন, আর্জেন্টাইন মহাতারকার এখনো অনেক কিছুই দেয়া বাকি। তারপরও মেসি যেদিন অবসর নিবেন সেদিন ফুটবল খেলা দেখা ছেড়ে দেবেন বলে জানান ভিয়েরি।

সিবিএস স্পোর্টসকে তিনি বলেন, মেসি হচ্ছে একজন জাদুকর। সে হচ্ছে ফুটবলের হ্যারি পটার। যখন সে খেলা ছেড়ে দেবে, আমি আমার টিভি ছুঁড়ে ফেলে দেবো। আমি আর টিভিতে কাজ করবো না। সে অবসর নিলে আমি নেটফ্লিক্স দেখবো। এটাই সই। কারণ মেসি খেলা ছাড়লে দেখার মতো আর কিছুই থাকবে না।

ফুটবল ক্যারিয়ারে য়্যুভেন্তাস, এসি মিলান, ইন্টার মিলান, অ্যাতলেটিকো মাদ্রিদ সহ অনেক নামকরা ক্লাবে খেলেছেন ক্রিস্টিয়ান ভিয়েরি। ফিফার গেল শতকের সেরা ১০০ ফুটবলারের একজন তিনি। নব্বইয়ের দশকের সবচেয়ে দামী ফুটবলারও ভিয়েরি। তার সাবেক ক্লাবের বিপক্ষে মেসির পারফরম্যান্স ব্যাখ্যা করেছেন বর্তমান ধারাভাষ্যকার হিসেবে কাজ করা ভিয়েরি।

তিনি বলেন, বার্সেলোনা দুর্দান্ত খেলেছে। পুরো ম্যাচে আসলে য়্যুভেন্তাসের কোনো খেলাই ছিল না। বার্সা চাইলে খুব সহজেই ৬ থেকে ৭টি গোল করতে পারতো। তারা অসাধারণ খেলেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি