শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
কিশোরগঞ্জে নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার

কিশোরগঞ্জে নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার

দর্পণ ডেস্ক : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামসাইট গ্রামে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির কাছেই তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।

এরই মধ্যে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল।

মৃত ব্যক্তিরা হলো আসাদ মিয়া (৫৫), তাঁর স্ত্রী পারভীন আক্তার (৪০) এবং তাঁদের ছেলে লিয়ন (৮)।

ওসি আবদুল জলিল জানান, গতকাল বৃহস্পতিবার সকালে মো. তোফাজ্জল হোসেন নামের এক কিশোর পুলিশকে জানায়, তার মা-বাবা ও এক ভাই নিখোঁজ। পরে ওইদিন সন্ধ্যায় জামসাইট গ্রামে মাটির ভেতর থেকে একটি হাত বেরিয়ে আসার সংবাদ শুনে ঘটনাস্থলে যায় পুলিশ। সঙ্গে সঙ্গে ওসি ঊর্ধ্বতন মহলকে বিষয়টি অবহিত করেন।

পরে গতকাল রাত সোয়া ১০টার দিকে ঘটনাস্থলে জেলা পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. সোনাহর আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে লাশ উদ্ধার কার্যক্রম শুরু হয়। তবে এ হত্যাকাণ্ডের কারণ বা এর পেছনে জড়িতদের সম্পর্কে কিছু জানা যায়নি।

এসপি মাশরুকুর রহমান খালেদ বলেছেন, ‘হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আশা করি দ্রুতই সবকিছু উদঘাটন করে প্রকৃত অপরাধীদের আটক করা সম্ভব হবে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি