শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
আবু জাহির এমপি’র সুস্থতা চেয়ে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের মিলাদ ও দোয়া মাহফিল

আবু জাহির এমপি’র সুস্থতা চেয়ে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের মিলাদ ও দোয়া মাহফিল

নাদিম মোহাম্মদ : করোনা আক্রান্ত হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি’র দ্রুত সুস্থতা কামনা করে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এর নির্দেশক্রমে আজ ২৯ অক্টোবর বৃহস্পতিবার বাদ আছর হযরত শাহজালাল (র:) মাজার প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি মুহিতুর রহমান রনি, সাধারণ সম্পাদক আরাফাত চৌধুরী আজাদ, রোটারিয়ান মোঃ ফখর উদ্দিন, যুবলীগ নেতা হেলাল আহমেদ, বাহুবল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলাল, রিপন চৌধুরী, জয়নাল আবেদীন, আহমেদ সজিব, আমান চৌধুরী, মোঃ নোমান মিয়া, আবু সালেহ্ নাহিয়ান, আবুল কালাম আজাদ, সোয়েব চৌধুরী, আবদাল মিয়া, আবুল হোসেন স্বপন, সোহেল আহমেদ সহ স্থানীয় নেতৃবৃন্দ ও মুসল্লীগণ।

দোয়া পরিচালনা করেন মাওলানা বিলাল আহমেদ।

উল্লেখ্য যে, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবু জাহির এমপিকে গতকাল হেলিকপ্টার যোগে নিয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএইচএমএস) ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।