শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জে ফের পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে পালাল আসামি

হবিগঞ্জে ফের পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে পালাল আসামি

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে আবারো এক পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে পালিয়ে গেছে আসামি। গুরুতর আহত অবস্থায় ওই পুলিশ সদস্যকে প্রথমে সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের চৌধুরী বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত এএসআই মতিয়ার রহমান স্থানীয় চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

চৌধুরী বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, শহরের চৌধুরী বাজার এলাকার খাদ্যগুদাম রোডের হিরণ মিয়ার ছেলে আব্দুল হাসিমের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতার পরোয়ানা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ফাঁড়ির একদল পুলিশ আব্দুল হাসিমকে গ্রেফতার করতে তার বাসায় যায়।

এ সময় আসামি ও তার স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। হামলায় এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হয়েছেন। উপস্থিত অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বলেন, আসামি আটক করতে গেলে তার স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় এক এএসআই গুরুতর আহত হয়েছে। তার কানে গুরুতর জখম হয়েছে। পালিয়ে যাওয়া আসামি এবং তার ভাইকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করে স্বজনরা। এ ঘটনায় এখনও পালিয়ে যাওয়া আসামিকে আটক করতে পারেনি পুলিশ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।