মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
১০ টাকা কেজির চাল আনতে গিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধার

১০ টাকা কেজির চাল আনতে গিয়ে বাড়ি ফেরা হলো না বৃদ্ধার

দর্পণ ডেস্ক : ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ধাক্কায় চন্দ্র বানু (৮৩) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। চন্দ্র বানু উপজেলার হাতিখলা উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল মোতালেবের স্ত্রী। তিনি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন বলে জানা গেছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলার হাতিখলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি মূল্যের সরকারি চাল আনতে যান গফরগাঁও ইউনিয়নের হাতিখলা বাজারে। দুপুরে চাল নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্লাহ হিরু বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি হাতিখলা বাজার পার হওয়ার সময় রেললাইনের পাশ দিয়ে হাঁটতে থাকা বৃদ্ধা চন্দ্র বানুকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান তিনি।

তিনি আরও বলেন, দুর্ঘটনা ঘটার পর এখন পর্যন্ত আমাদের কেউ কিছু জানায়নি, বিকেলের দিকে স্থানীয় একজন সাংবাদিক ফোন করে বিষয়টি আমাকে জানায়।

পরে আমি খোঁজ খবর নিয়ে জানতে পারি, দুর্ঘটনার পর স্থানীয়রা ওই বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্রেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। বিষয়টি আমাদের কাউকে না জানিয়ে ওই বৃদ্ধাকে বিকেলেই দাফন করে দেয় বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি