বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
পাকিস্তানের এক মাদ্রাসায় বিস্ফোরণে ৭জন নিহত

পাকিস্তানের এক মাদ্রাসায় বিস্ফোরণে ৭জন নিহত

দর্পণ ডেস্ক : পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় পেশোয়ারের একটি মাদ্রাসায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে শিক্ষক-শিক্ষার্থীসহ ৭ জন নিহত হয়েছেন। এসময় অন্তত ৭০ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আজ মঙ্গলবার সকালে পেশাওয়ারের দির কলোনির কাছে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

পাকিস্তানের প্রভাবশালী গণমাধ্যম ডন জানিয়েছে, পেশোয়ারের দির কলোনির মাদ্রাসায় প্রতিদিনের মতো আজ সকালেও কোরাআনের ক্লাস চলছিল। এসময় বিস্ফোরণে শিক্ষক-শিক্ষার্থীসহ ৭ জন নিহত হন। এছাড়া ৭০ জন আহত হন।

জানা গেছে, এলাকায় একটি পরিত্যক্ত ব্যাগে কিছু বিস্ফোরক ছিল। আর সেই বিস্ফোরক থেকেই এই ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি