শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জে ডিবির অভিযানে ১১০পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

হবিগঞ্জে ডিবির অভিযানে ১১০পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

দর্পণ ডেস্ক : হবিগঞ্জ ডিবি পুলিশের চলমান অপরাধ নিয়ত্রনে ধারাবাহীক অভিযানের অংশ হিসেবে ২৫অক্টোবর রবিবারও হবিগঞ্জ সদর উপজেলায় একটি মাদকের অভিযান পরিচালনা করা হয়েছে।
ডিবি পুলিশ সূত্রে জানাযায়,২৫ অক্টোবর রবিবার হবিগঞ্জ ডিবি পুলিশ শহরের ২নং পুল এলাকায় মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে একটি অভিযান চালান।
এসময় তাদের অভিযানে হবিগঞ্জ সদর থানা উপজেলার দুই মাদক ব্যাবসায়ীকে ১১০পিছ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।কিন্তু অন্য এক মাদক ব্যাবসায়ী পালিয়ে যাওয়ার কথাটি জানান।
গ্রেফতারকৃত দুই মাদক ব্যাবসায়ীরা হলো,হবিগঞ্জ সদর উপজেলার চিড়িয়াখানা রোডের শায়েস্তানগর এলাকার বাসিন্দা মৃত মতিউর রহমানের পুত্র মিজানুর রহমান(৩৮)ও মৃত হাজী সুরুজ আলীর পুত্র শফিকুল ইসলাম(৪৬)।
গোপন সংবাদে জানতে পারি ২নং পুল এলাকায় এসব চিহ্নিত মাদক ব্যাবসায়ীরা ব্যাবসা চালিয়ে যাচ্ছে।এমন সংবাদ পাওয়ার সাথে সাথে হবিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)মানিকুল ইসলামের নির্দেশে ডিবি’র এস,আই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল ডিবি পুলিশ ঐ এলাকায় অভিযান চালায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি