বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
যশোরে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

যশোরে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

দর্পণ ডেস্ক : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার বুড়ি ভৈরব নদ থেকে গোলাম মোস্তফা (৫৫) নামে এক কাঠ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পাওনা টাকা নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহত গোলাম মোস্তফা যশোর সদরের বাগডাঙ্গা সরদারপাড়ার পাচু মণ্ডলের ছেলে। নিহতের দৌহিত্র ওয়ালিয়ার রহমান বলেন, দাদা একজন কাঠ ব্যবসায়ী। তিনি প্রায়ই কাজ শেষে রাত ১০টার দিকে বাড়ি ফেরেন। শনিবার আছরের নামাজের পরে তিনি বাড়ি থেকে বের হন। রাত ১২টা নাগাদ বাড়িতে না ফেরায় আমরা খোঁজখবর নিতে থাকি। তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ ছিল। পরে রোববার সকাল ৯টার দিকে খবর পাই, দাদার গলাকাটা মরদেহ বুড়ি ভৈরবে পড়ে আছে।

স্থানীয়রা জানান, রোববার (২৫ অক্টোরব) সকালে কয়েকজন কৃষক বুড়ি ভৈরব নদে মুলা পরিষ্কার করতে গিয়ে তার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ নিহতের গলাকাটা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। স্থানীয়রা আরও জানান, গোলাম মোস্তাফা এলাকায় ভালো মানুষ হিসেবে পরিচিত। এ হত্যার সঙ্গে জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

পুলিশ সুপার মোহাম্মাদ আশরাফ হোসেন জানান, তার সঙ্গে অনেকের ব্যবসায়িক লেনদেন ছিল। পাওনা টাকা নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান চলছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।