শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
যশোরে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

যশোরে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

দর্পণ ডেস্ক : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার বুড়ি ভৈরব নদ থেকে গোলাম মোস্তফা (৫৫) নামে এক কাঠ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পাওনা টাকা নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহত গোলাম মোস্তফা যশোর সদরের বাগডাঙ্গা সরদারপাড়ার পাচু মণ্ডলের ছেলে। নিহতের দৌহিত্র ওয়ালিয়ার রহমান বলেন, দাদা একজন কাঠ ব্যবসায়ী। তিনি প্রায়ই কাজ শেষে রাত ১০টার দিকে বাড়ি ফেরেন। শনিবার আছরের নামাজের পরে তিনি বাড়ি থেকে বের হন। রাত ১২টা নাগাদ বাড়িতে না ফেরায় আমরা খোঁজখবর নিতে থাকি। তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ ছিল। পরে রোববার সকাল ৯টার দিকে খবর পাই, দাদার গলাকাটা মরদেহ বুড়ি ভৈরবে পড়ে আছে।

স্থানীয়রা জানান, রোববার (২৫ অক্টোরব) সকালে কয়েকজন কৃষক বুড়ি ভৈরব নদে মুলা পরিষ্কার করতে গিয়ে তার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ নিহতের গলাকাটা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। স্থানীয়রা আরও জানান, গোলাম মোস্তাফা এলাকায় ভালো মানুষ হিসেবে পরিচিত। এ হত্যার সঙ্গে জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

পুলিশ সুপার মোহাম্মাদ আশরাফ হোসেন জানান, তার সঙ্গে অনেকের ব্যবসায়িক লেনদেন ছিল। পাওনা টাকা নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের ধরতে অভিযান চলছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি