বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
ঘানায় গির্জা ভবনে ধ্বসে নিহত ২২ জন

ঘানায় গির্জা ভবনে ধ্বসে নিহত ২২ জন

দর্পণ ডেস্ক : পশ্চিম আফ্রিকার দেশ ঘানার পূর্বাঞ্চলের আখেম বাতবি শহরে প্রার্থনা সভা শেষ করার ঠিক পরপরই ‘দি চার্চ অব প্রোজপারেটি’ নামক গির্জাটি ভেঙে পড়ে। তিন তলা এই গির্জার ভবন ধসের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২ জন। মঙ্গলবার ভবনটি ধসে পড়ে।
ধসের ঘটনায় যে ২২ জন নিহত হয়েছেন এরমধ্যে দশ নারী, দশ পুরুষ ছাড়াও এক শিশুও রয়েছে বলে নিশ্চিত করে দেশটির জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।
দেশটির জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা সংস্থা এক বিবৃতিতে জানায়, উদ্ধারকর্মীরা চিরুনি অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে আট জনকে জীবিত উদ্ধার করেছে। ভবনটি ভেঙ্গে পড়ার সময় প্রায় ৬০ জন লোক সেখানে ছিলেন।
দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। তবে, গির্জার প্রতিষ্ঠাতা হযরত আইজাক ওফোরি যিনি আকোয়া আইজাক নামে পরিচিত। তিনি পুলিশি তদন্তে সহায়তা করেন। বলা হয়েছে, ঘটনার সময় হঠাৎ করেই গির্জার ভেতরে কোনো একটি অংশ ভেঙে পড়ে। কিছু মানুষ বের হতে পেরেছে, বাকিরা আটকা পড়ে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি