সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
চুল কাটার কারণে সিনেমা থেকে বাদ পড়লেন বাপ্পি চৌধুরী

চুল কাটার কারণে সিনেমা থেকে বাদ পড়লেন বাপ্পি চৌধুরী

দর্পণ ডেস্ক : মিষ্টি কথার জন্য আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন ছোট্ট দীঘি। ‘চাচ্চু আমার চাচ্চু’ ছবিতে শাকিব খানের ভাতিজি চরিত্রে অভিনয় করেছিলেন দিঘি। তবে সময়ের সঙ্গে সেই ছোট দিঘি বড় হয়ে গেছেন। নায়িকা হিসেবে অভিনয় শুরু করতে যাচ্ছেন সিনেমায়।

সেই সিনেমার জন্য নায়ক বাছাই করা হয় বাপ্পি চৌধুরীকে। তবে চুল কেটে বিপাকে পড়েছেন তিনি। শেষ পর্যন্ত বাপ্পীকে বাদই পড়তে হলো ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা থেকে। বাপ্পির স্থানে পরিচালক পছন্দ করেছেন সাইমন সাদিককে।

নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমার শুটিংয়ে আগামী ১৫ নভেম্বর অংশ নেবেন তিনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পরিচালক ঝন্টু বলেন, ‘বাপ্পিকে নিয়েছিলাম। সব ঠিক ছিলো। কিন্তু বাপ্পি চুল কেটে ফেলায় সংকট তৈরি হয়েছে। এই স্বল্প সময়ের মধ্যে ওর চুল বড় হবে না। এদিকে শুটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়ে গেছে, যে কারণে বাপ্পি নিজেই সরে গিয়েছে। সিনেমার জন্য এখন সাইমনকে নিয়েছি।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি