সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
অপ্রয়োজনীয় ‘এসএমএস’ আসা বন্ধ করার উপায়

অপ্রয়োজনীয় ‘এসএমএস’ আসা বন্ধ করার উপায়

দর্পণ ডেস্ক : হাজারো ব্যস্ততার মাঝে একটি এসএমএস’র কারণে আমরা ছুটে যাই ফোনের কাছে। কিন্তু এসএমএসটি যদি হয় অপ্রয়োজনীয় তাহলে রাগ করা ছাড়া আর কিছুই করার থাকে না। সারাদিনে এমন একাধিক স্প্যাম এসএমএস বিরক্ত হতে হয় অনেককেই।

কাস্টমার কেয়ার সার্ভিস, জীবনবীমা, ক্রেডিট কার্ড সেবা এমন নানা জায়গা থেকে এসএমএস আসে। যা সাধারণত কাজের থেকে অকাজেরই বেশি হয়। এ সমস্ত অনাকাঙ্ক্ষিত এসএমএস থেকে রক্ষা পেতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করতে পারেন-

# গ্রামীণফোনের প্রোমোশনাল এসএমএস বন্ধ করতে ডায়াল করুন  *121*1101#
আবার চালু করতে ডায়াল করুন  *121*1102#

# রবি গ্রাহকরা ১২৩ নম্বরে ফোন দিয়ে ডিএনডি (ডু নট ডিস্টার্ব) সেবা চালুর জন্য অনুরোধ করতে পারবেন। এজন্য ফোন করে বলতে হবে, ‘আমি এই সেবা চাই না।’ তাহলে সংশ্লিষ্টরা ফোনদাতাকে নিয়ে যাবে ডিএনডি বিভাগে।

# এয়ারটেলের গ্রাহকরা ১২৩ নম্বরে ফোন দিয়ে ডিএনডি (ডু নট ডিস্টার্ব) সেবা চালুর জন্য অনুরোধ করতে পারবেন।

# কেউ বাংলালিংক নম্বরে এসএমএস না চাইলে মেসেজ অপশনে গিয়ে অফ (OFF) লিখে ৬১২১ নম্বরে এসএমএস পাঠানো যাবে।

# টেলিটকের এ ধরনের কোনও সেবা (এসএমএস ব্লক) নেই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি