শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শায়েস্তাগঞ্জে ২৫ হাজার টাকা জরিমনা বেকারী ও চাঁদনী ফুডকে

শায়েস্তাগঞ্জে ২৫ হাজার টাকা জরিমনা বেকারী ও চাঁদনী ফুডকে

দর্পণ ডেস্ক : সরকারের দেওয়া নির্দেশে আলুর বাজার স্থিতিশীল রাখতে শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী অফিভযানে পরিচালনা করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১টার সময় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলার দাউদনগর বাজের আলু বেশি দামে বিক্রির বিষয়টি ধরা পড়লে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা সরেজমিনে উপস্থিত থেকে ৪০০ কেজি আলু ৩৫ টাকায় বিক্রি করা হয়। প্রতিটি ক্রেতাকে ২ কেজি করে আলু ক্রয়ের ব্যবস্থা করে দেন।
এসময় বাজার করতে আসা ক্রেতারা ভোক্তা সংরক্ষণের সহাকারী পরিচালক দেবানন্দ সিনহাকে ধন্যবাদ জানান। অভিযান চলাকালে অপরিচ্ছন্ন নোংরা পরিবেশ ও অনুমোদনিহীন রং ব্যবহার এবং অপরিচ্ছন্নভাবে খাবার তৈরি করার অপরাধে পুরাণ বাজার আউলিয়া বেকারীকে ১০ হাজার টাকা, পূর্ব লেঞ্জাপারার চাঁদনী ফুডকে ১৫ হাজার টাকাসহ দুটি প্রতিষ্ঠানকে মোট ২৫ হাজার টাকা জরিমনা করা হয়। অভিযান পরিচলনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা তাকে সহযোগিতা করেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি