মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান আওয়ামীলীগ নেতা পলাশ আফজাল

বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান আওয়ামীলীগ নেতা পলাশ আফজাল

দর্পণ ডেস্ক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ৩ নং দুবাগ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান সাবেক ছাত্রলীগের অত্যান্ত পরিশ্রমী ও মেধাবী নেতা পলাশ আফজাল।
ছাত্রজীবনের অবসান হওয়ার পর তিনি ২০০৮ সালে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে যুক্ত হয়ে বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সকল কর্মকান্ডে নিজকে সংযুক্ত রেখেছেন।দলের সকল কর্মসূচিতে উনার সরব উপস্থিতি ছিল লক্ষণীয়।
বহু প্রতিভার অধিকারী পলাশ আফজাল গোল্ডেন প্লাস একাডেমি নামের একটি শিক্ষা প্রতিস্টানের প্রতিস্টাতা। যুক্ত ছিলেন এবং আছেন একাধিক শিক্ষা প্রতিস্টানের পরিচালনা কমিটির সাথে।তিনি একাধিক গ্রন্থের প্রণেতা ও একজন আবৃতি শিল্পী।যুক্ত আছে স্থানীয় এবং জাতীয় বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে।রাজনীতিতে যেমন উনার অবস্থান অত্যন্ত স্প্পষ্ট, তেমনি মানবিক কাজেও তিনি সদা অগ্রসরমান।
পলাশ আফজাল এক প্রশ্নের জবাবে বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় নমিনেশন নিয়েছিলাম।দলের হাইকমান্ডের প্রতি সম্মান প্রদর্শন করে আমি তা উড্ড করি।বিগত দিনগুলোতে আমি দলের একজন কর্মী হয়ে মাঠে কাজ করেছি।তাই আমি আশাবাদী দল আমাকে এবার মুল্যায়ন করে নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি