বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
বাহুবলে সেনাবাহিনীর গাড়ি এবং বাসের মুখোমুখি সংঘর্ষ ; আহত ২০

বাহুবলে সেনাবাহিনীর গাড়ি এবং বাসের মুখোমুখি সংঘর্ষ ; আহত ২০

বাহুবল প্রতিনিধি : ঢাকা সিলেট মহাসড়কের বাহুবলে সেনাবাহিনীর গাড়ি ও বিরতিহীন বাসের মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য সহ অন্তত ২০ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে বাহুবল উপজেলা সদর সংলগ্ন জাঙ্গালিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, সিলেট থেকে হবিগঞ্জগামী (ঢাকামেট্রো-১১-০৩৬৮) বিরতিহীন এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস ঘটনার সময় উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক হতে আসা সেনাবাহিনীর ট্রাক গাড়ীর (পি আর ডি-৪৫০০ কেজির) মুখোমুখি সংঘর্ষ ঘটে। ফলে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি পাশের খাদে পড়ে উল্টে যায় এবং সেনাবাহিনীর ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়।
এতে সেনা সদস্য রাসেল (৩৬), সেনাবাহিনী গাড়ীর চালক হিরা মিয়া (৩৭), বাস যাত্রী মোস্তফা মিয়া (৪০), আজিজ (৪২), শাহিন মিয়া (২০), আলেয়া (৪৩) সহ অন্তত ২০ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যান্যদের বাহুবল ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। ঘটনাস্থলে উপস্থিত বিক্ষুব্ধ জনতার অভিযোগ, মহাসড়কে হবিগঞ্জ সিলেট বিরতিহীন এক্সপ্রেস বাসের বেপরোয়া চলাচলের কারণে প্রায়ই দূর্ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি