সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
ছাতকে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার মামলায় জগেশ কারাগারে

ছাতকে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার মামলায় জগেশ কারাগারে

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের ছাতক উপজেলার ছৈলা গ্রামে প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) ধর্ষণ চেষ্টার দায়ে জগেশ বৈদ্য ওরফে জগেশ শুক্লবৈদ্য নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জগেশ উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের ছৈলা গ্রামের মৃত রমেশ বৈদ্যর ছেলে।
বুধবার রাতে থানার জাহিদপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক পলাশ চন্দ্র দাশের নেতৃত্বে জগেশ বৈদ্যকে আটক করা হয়। পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে থানায় নেওয়ার পর মামলা দায়ের করা হয়। বৃহস্পতিবার দুপুরে জগেশকে নারী ও শিশু নির্যাতন আইনে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
মামলার অভিযোগে বলা হয়, ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ছৈলা গ্রামের বাক প্রতিবন্ধী ১৫ বছরের এক কিশোরী ভেড়া আনার জন্য প্রতিবেশী যোগেশ শুক্লবৈদ্যের (৬০) বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল। এসময় নানা প্রলোভন দেখিয়ে যোগেশ তার দোকান ঘরে মেয়েটিকে নিয়ে যায়। পরে ওই কিশোরীকে যৌন নির্যাতন করে একপর্যায়ে যোগেশ মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালান। এতে মেয়েটি চিৎকার শুরু করলে তার মা’সহ প্রতিবেশী লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন। এসময় পালিয়ে যান যোগেশ। মেয়েটির বাবা বিষয়টি স্থানীয় গণ্যমান ব্যক্তিদের জানানোর পর তাদের পরামর্শে থানায় একটি লিখিত অভিযোগ করেন।
এবিষয়ে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক পলাশ চন্দ্র দাশ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের ব্যাপারে তদন্তপূর্বক আইনগত পদক্ষেপ নেওয়া হবে।থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাজিম উদ্দিন ধর্ষণ চেষ্টার দায়ে জগেশ ওরফে যোগেশকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বলেন, জগেশকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারের প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি