বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
অনাহারে অর্ধাহারে দিন কাটছে নবীগঞ্জ হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালের নৈশ্য প্রহরীর

অনাহারে অর্ধাহারে দিন কাটছে নবীগঞ্জ হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালের নৈশ্য প্রহরীর

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : “হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে”র সাবেক নৈশ্য প্রহরী নবীগঞ্জ পৌরসভার বাসিন্দা মোঃ আব্দুল্লা মিয়া (৮৫) এবং উনার স্ত্রী (৮০) খুবই অসহায় জীবন যাপন করছেন।
মোঃ আব্দুল্লাহ মিয়া আনুমানিক প্রায় ৫০/৬০ বছর আগে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছিলেন।
বয়সের ভারে চাকরী হারিয়েছেন কয়েক বছর আগে। তাদের কোন সন্তান না থাকায় কোন আয় উপার্জন নেই। অন্যের সাহায্য নিয়ে চলছে দিন। হিরা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের আশেপাশের ওসমানী রোডের বাসিন্দারা সাহায্য বা খাবার দিলে তাদের পেটে খাবার জোটে, না দিলে না খেয়েই থাকতে হয় অনেক সময় এই অসহায় দম্পতির।
জীবনের শেষ সময়ে এসে উনি খুবই কষ্টে জীবনযাপন করছেন। তাই আশে পাশের বিত্তবান ও সমাজ সেবীদের প্রতি সাহায্যের আবেদন এই দম্পতির।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি