সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চাঁদপুরে লঞ্চের কেবিনে মিললো তরুণীর লাশ

চাঁদপুরে লঞ্চের কেবিনে মিললো তরুণীর লাশ

দর্পণ ডেস্ক : বরিশালের পর এবার চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের কেবিনে অজ্ঞাতপরিচয় এক তরুণীর লাশের সন্ধান মিলেছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে চাঁদপুর লঞ্চ টার্মিনালে অবস্থানকারী এমভি আবে জমজম নামে একটি লঞ্চ থেকে এই তরুণীর লাশ উদ্ধার করে নৌপুলিশ। তবে এই মৃত্যুর ঘটনায় জড়িত সন্দেহে কাউকে আটক করা হয়নি।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ভোর রাতে রাজধানীর সদরঘাট থেকে এমভি আবে জমজম চাঁদপুর লঞ্চ টার্মিনালে পৌঁছে। এসময় সব যাত্রী  নেমে গেলেও লঞ্চের গ্রিজারম্যানের নির্ধারিত কেবিন তালা বন্ধ পাওয়া যায়। আর সেই কেবিনেই তরুণীর লাশের সন্ধান পাওয়া যায়।

লঞ্চের গ্রিজারম্যান সুমন মোল্লা জানান, বুধবার (২১ অক্টোবর) রাজধানীর সদরঘাট থেকে লঞ্চটি ছাড়ার আগে ৬শ’ টাকার বিনিময়ে কেবিনটি একজন পুরুষকে ভাড়া দেন। এসময় ওই পুরুষের সঙ্গে একজন তরুণীও ছিলেন। কিন্তু ভোরে লঞ্চ থেকে সবাই নেমে গেলেও কেবিনটি তালাবদ্ধ পাওয়া যায়।

সুমন মোল্লা দাবি করেন, বিষয়টি তার কাছে সন্দেহজনক হলে লঞ্চের অন্য স্টাফদের জানান তিনি।

পরে তারা এসে তালা খুলে দেখেন তাতে বিছানার মধ্যে এক তরুণীর মৃতদেহ পড়ে আছে। তবে সঙ্গী পুরুষ লোকটি হাওয়া। এমন বিষয় নৌ ও থানা পুলিশকে জানানো হয়। দুপুরে ঘটনাস্থলে এসে পুলিশ অজ্ঞাতপরিচয় তরুণীর লাশ উদ্ধার করে।

এসময় চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকার এমভি আবে জমজম লঞ্চে সিসি ক্যামেরা না থাকায় কর্তৃপক্ষকে ভৎসনা করেন। তিনি বলেন, সিসি ক্যামেরা থাকলে তরুণীর সঙ্গে আসা পুরুষ লোকটিকে খুব সহজে চিহ্নিত করা যেতো।

এদিকে, পুলিশ মৃতের লাশ উদ্ধার করেছে। তবে ঘটনায় জড়িত সন্দেহে এখনো কাউকে আটক করেনি। ধারণা করা হচ্ছে, ধর্ষণ শেষে এই তরুণীকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে সঙ্গী পুরুষ লোকটি। পরে লাশ কেবিনে রেখে বাইরে তালা দিয়ে লঞ্চ থেকে নেমে পড়ে।

অন্যদিকে, প্রতি রাতেই রাজধানীর সদরঘাট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চগুলো অসংখ্য তরুণ তরুণী কেবিন ভাড়া নিয়ে চাঁদপুর আসে। পরে আবার তারা বিনাবাধায় গন্তব্যে ফিরে যায়।

প্রসঙ্গত, এর আগেও চাঁদপুর লঞ্চ টার্মিনালে এমভি আবে জমজম নামে যাত্রীবাহী এই লঞ্চে আরও এক তরুণীর লাশ পাওয়া গেছে। তবে তিনবছর আগে পাওয়া হতভাগ্য সেই তরুণীর আজও কোনো পরিচয় পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি