মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চালককে হত্যা করে আটোভ্যান ছিনতাই

চালককে হত্যা করে আটোভ্যান ছিনতাই

দর্পণ ডেস্ক : নাটোরের সিংড়ায় ভ্যানচালককে হত্যা করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার (২১ অক্টোবর) সকালে সিংড়া উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের গুনাইখাড়া এলাকার ধানক্ষেত থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ভ্যানচালকের নাম বিদ্যুৎ সরকার। বিদ্যুৎ সরকার সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের মোঠগ্রামের নির্মল সরকারের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবারের কাছ থেকে জানা যায়, মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে ভ্যান নিয়ে বেরিয়ে যায় বিদ্যুৎ। রাত পৌনে আটটার গুনাইখাড়া মোড় থেকে যাত্রী নিয়ে হাতিয়নদহ বাজারে যাচ্ছিল। রাত ৮টা থেকে পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি। সকালে গুনাইখাড়া এলাকার ধানক্ষেতে তার লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ তার মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নিহত বিদ্যুৎকে শ্বাসরোধ করে হত্যার পর তার ভ্যান ও মোবাইল ছিনিয়ে নেয় যাত্রীবেশী দুর্বত্তরা। এ ছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।