সোমবার, ১০ মে ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার

হবিগঞ্জ প্রতিনিধি : মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশাসহ ‘অবৈধ যানবাহন’ চলাচল বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
আজ বুধবার থেকে পূণরায় হবিগঞ্জে সব ধরণের পরিবহণ স্বাভাবিকভাবে চলাচল করবে।
গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার সাথে পরিবহণ শ্রমিকদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পরিবহণ নেতাদের সকল দাবি মেনে নিয়ে বিষয়টি সমাধানের আশ্বাস প্রদান করলে পরিবহণ নেতারা কর্মবিরতি প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়।
জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শুভ্র শঙ্ক রায় কর্মবিরতি প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন- জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা আমাদের দাবিগুলো মেনে নিয়ে আশ্বস্ত করেছেন দ্রুত সকল বিষয় সমাধান করবেন। এর পরিপ্রেক্ষিতে আমরা কর্মবিরতি প্রত্যাহার করেছি।
এর আগে- হবিগঞ্জ জেলা মোটর মালিক গ্রুপের ডাকে মঙ্গলবার সকাল ছয়টা থেকে কর্মবিরতি শুরু হয়। বন্ধ থাকে স্থানীয় সব মোটরচালিত যানবাহন। পাশাপাশি ঢাকাগামী কিছু বাস চলাচলও বন্ধ ছিল। তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা টেম্পু মালিক সমিতি, জেলা ট্রাক মালিক সমিতি, জেলা ট্রাক, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন ও ঢাকাগামী সব বাসের কর্তৃপক্ষ। এদিকে, যান চলাচল বন্ধ থাকার কারণে ব্যাপক দূর্ভোগের শিকার হতে হয় যাত্রীদের। বিশেষ করে সবচেয়ে বেশি দূর্ভোগে ছিলেন দুরপাল্লার যাত্রীরা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি