মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাদারীপুরে হাজতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুরে হাজতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

দর্পণ ডেস্ক : মাদারীপুরে হাজতিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কারাগার কর্তৃপক্ষের বিরুদ্ধে। বুধবার (২১ অক্টোবর) সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জেলা সদর হাসপাতালে ওই হাজতির মৃত্যু হয়। নিহত হাজতির নাম হযরত মাতুব্বর (৫০)। তিনি সদর উপজেলার গাছবাড়ি গ্রামের তফেল মাতুব্বরের ছেলে।

মাদারীপুর জেলা কারাগার কর্তৃপক্ষ জানায়, বুধবার ভোরে হঠাৎ অসুস্থ অবস্থায় হযরতকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে মারা যান তিনি।

এদিকে হযরতকে পিটিয়ে হত্যার করা হয়েছে বলে দাবি করেন স্বজনরা। তবে, অভিযোগ অস্বীকার করে কারাগার কর্তৃপক্ষ জানায়, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় হাজতিকে। পরে হৃদক্রিয়া বন্ধ হয়েই হযরতের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এলাকায় সংঘর্ষের ঘটনায় গত ১৯ ও ২২ জুলাই সদর মডেল থানায় আলাদা দুটি মামলায় আসামি করা হয় হযরত মাতুব্বরকে। পরে ২৭ সেপ্টেম্বর স্বেচ্ছায় আদালতে হাজির হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি