মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন
পাকিস্তানের ভিসা আবেদন করতে গিয়ে নিহত ১৫ আফগানিস্তান

পাকিস্তানের ভিসা আবেদন করতে গিয়ে নিহত ১৫ আফগানিস্তান

দর্পণ ডেস্ক : আফগানিস্তানে ভিসার আবেদন করতে গিয়ে পাকিস্তান কনস্যুলেটের কাছে পদদলিত হয়ে ১১ নারীসহ ১৫ জন মারা গেছেন।

আলজাজিরা জানায়, বুধবার জালালাবাদের একটি স্টেডিয়ামে কয়েক হাজার আফগান নাগরিক পাকিস্তানের ভিসার টোকেন নিতে জড়ো হলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা এলাকার কাউন্সিল মেম্বার সোহরাব কাদেরী জানিয়েছেন, আরও অনেকে আহত হয়েছেন। নিহতদের মধ্যে ১১ জন নারী থাকার পাশাপাশি কয়েকজন সিনিয়র সিটিজেন রয়েছেন।

আরেকজন কর্মকর্তা বলেছেন, পাকিস্তানে যাওয়ার ভিসার আবেদন করতে ৩ হাজারের বেশি আফগান জড়ো হয়েছিলেন।

কনস্যুলেটের সামনে ভিড় এড়াতে ভিসা অফিস থেকে পাশের একটি ফুটবল মাঠে যেতে বলা হয় সবাইকে। করোনার কারণে সাত মাস বন্ধ থাকার পর এদিনই ভিসা অফিস খোলা হয়।

এদিন সকাল থেকে শত শত মানুষ ভিসার জন্য জড়ো হতে থাকেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি