বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
গায়ে হলুদের সাজে ব্যাটিং করছেন সানজিদা

গায়ে হলুদের সাজে ব্যাটিং করছেন সানজিদা

দর্পণ ডেস্ক : সম্প্রতি বিয়ে করেছেন জাতীয় দলের নারী ক্রিকেটার সানজিদা ইসলাম। জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন আরেক ক্রিকেটার মীম মোছাদ্দেককে। গেল ক’দিন আগে রংপুর নগরীর গুড়াতিপাড়ায় পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয় তাদের।

তবে বিয়ের আগে সাধারণ গায়ে হলুদের রীতি ভেঙে সবাইকে একরকম অবাক করে দিয়েছেন সানজিদা। হলুদের অনুষ্ঠানে ভিন্ন রূপে দেখা গিয়েছিল এই নারী ক্রিকেটারকে। গায়ে হলুদের সাজে ব্যাট হাতে মাঠে নেমে পড়েন সানজিদা। কনের সাজে ব্যাটিং করতে নামার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে নজর কেড়েছে অনেকের।

নারী দলের ক্রিকেটার সানজিদা ইসলাম ১৯৯৬ সালের পহেলা এপ্রিল রংপুরে জন্মগ্রহণ করেন। তিন ভাই বোনের সবার ছোট সানজিদার ক্রিকেটে হাতেখড়ি স্কুল জীবনেই। স্কুলের হয়ে বিভিন্ন পর্যায়ে অ্যাথলেটিকসসহ বিভিন্ন খেলাধুলায় অংশ নিতেন নিয়মিত।

২০০৯ সালে বিকেএসপিতে নারী ক্রিকেটার হিসেবে ভর্তি হন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।
ওপেনিং ব্যাটসম্যান সানজিদার টি-টোয়েন্টি ক্রিকেটের মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে অভিষেক ঘটে ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।