মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
রংপুর মেডিকেলে রোগীর স্বজনদের ওপর ওয়ার্ডবয়দের হামলা

রংপুর মেডিকেলে রোগীর স্বজনদের ওপর ওয়ার্ডবয়দের হামলা

দর্পণ ডেস্ক : রংপুর মেডিকেলে এক রোগী ও তার স্বজনকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটানোর অভিযোগ উঠেছে মেডিকেলের কয়েকজন ওয়ার্ড বয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে হাসপাতাল ভবনের চতুর্থ তলায় ১৫ নম্বর পুরুষ সার্জারি ওয়ার্ডে ঘটে এ হামলার ঘটনা। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

জেলার কাউনিয়া উপজেলার শিবু কুটিপাড়ার মোসলেম উদ্দীনের ছেলে মতিয়ার রহমান জানান, প্রতিপক্ষের হামলায় আহত হয়ে কয়েকদিন আগে এ হাসপাতালে ভর্তি হন। কিন্তু এক ওয়ার্ড বয় তার মূল চিকিৎসাপত্রটি কেড়ে নিয়ে ৫ হাজার টাকা দাবি করে। দাবিকৃত টাকা দেয়ার পর প্রেসক্রিপশন দেয়ার কথা কিন্তু সেটির মূল কপি না দিয়ে একটি ফটোকপি গছিয়ে দেয়ার চেষ্টা করে তারা।  এ নিয়ে কথা কাটাকাটি হয়।

মতিয়ার ও তার ভাই মজনুর অভিযোগ করেন, এসময় কয়েকজন ওয়ার্ডবয় সন্ত্রাসী কায়দায় আমাদের ওপর হামলা করে। ওয়ার্ডের অন্যান্য রোগীরাও একই অভিযোগ করেন।

খবর পেয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক আজাদ হকসহ একদল পুলিশ হাসপাতালে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে।চেষ্টা করেও এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তবে বনানী মজুমদার নামে কর্তব্যরত একজন নার্সের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি সংবাদকর্মীদের হাসপাতালে যাওয়া নিয়ে উল্টা প্রশ্ন তোলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি