মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সুনামগঞ্জের জামালগঞ্জে দেবরের হাতে ভাবী খুন,র‍্যাবের হাতে আসামি আটক বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা সম্পন্ন বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন ৮ জুন সিলেটের আখালিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হাজার কোটি টাকা আত্মসাৎ করে পালানো পি কে হালদার পশ্চিমবঙ্গে গ্রেফতার ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ আজ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা,নির্ধারিত হবে নৌকার মাঝি সিলেট জকিগঞ্জ রোডের কালিগঞ্জ জান্নাত পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় মারাত্মক সড়ক দুর্ঘটনায় ২৪ বিজিবি সদস্য আহত শ্রীলঙ্কার ভয়াবহ পরিস্থিতি,সহিংসতাকারীদের দেখা মাত্র গুলির নির্দেশ
চট্টগ্রামে এসিল্যান্ডের গাড়িতে ককটেল হামলা চালিয়ে আসামী ছিনতাই

চট্টগ্রামে এসিল্যান্ডের গাড়িতে ককটেল হামলা চালিয়ে আসামী ছিনতাই

দর্পণ ডেস্ক : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের সময় এসিল্যান্ডের গাড়িতে ককটেল হামলা চালিয়ে এক আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পুলিশ জানায়, মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে নজুমুন্নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী নুরুসসাফার সমর্থক মহিবুল্লা ও তার সহযোগীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালায়।

এ সময় আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা মহিবুল্লাকে আটক করলে তাকে ছেড়ে দেয়ার জন্য বিক্ষোভ করে নুরুসসাফার সমর্থকরা। এক পর্যায়ে এসিল্যান্ড নিলুফার ইয়াসমিনের গাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ওই আসামিকে ছিনিয়ে নেয় তারা। এ সময় হামলায় সহকারী কমিশনারের গাড়ির চালক শাহেদ আহত হন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি