মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
এক শহরের বাস করেন মাত্র দুই জন

এক শহরের বাস করেন মাত্র দুই জন

দর্পণ ডেস্ক : ইতালির একটি শহরে মাত্র দুইজন বাসিন্দা থাকার খবর পাওয়া গেছে। হ্যামলেট নামের ওই শহরটিতে তারা কঠোর ভাবে মেনে চলছেন করোনা সংক্রান্ত নিয়ম কানুন। তারা হলেন- জিওভান্নি ক্যারিলি (৮২) এবং জিম্পিয়েরো নোবিলি (৭৪)।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর বলা হয়, শহরটি পেরুজা প্রদেশের উম্বরিয়াতে অবস্থিত হওয়ায় পর্যটকদের কাছে বেশ জনপ্রিয়। এটি প্রায় ৯০০ মিটার উঁচুতে অবস্থিত। এত উচ্চতা সত্বেও সেখানে মাস্ক পড়েন ক্যারোলি এবং নোবিলিও।

ক্যারোলি জানান, এই ভাইরাস থেকে মৃত্যুর আশঙ্কা রয়েছে। আমি যদি অসুস্থ হয়ে পড়ি তবে আমার দেখাশোনা কে করবে ? আমার বয়স হয়েছে, তবে আমি আমার ভেড়া, গরু, মৌমাছি এবং বাগানের যত্ন নিতে এখানে থাকতে চাই। আমি আমার জীবনটা খুব ভালভাবে কাটাচ্ছি।

জানা গেছে, ওই শহরে তাদের কোনও প্রতিবেশী নেই, তবুও অবসরপ্রাপ্ত এই প্রবীণরা কোনও ধরণের ঝুঁকি নিতে চান না সেখানে। তাই কোন প্রতিবেশী সেখানে থাকুক সেটা ও তারা চান না।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি