শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাধবপুরে ভ্যান ও ট্রাকের সংঘর্ষে আহত ৩

মাধবপুরে ভ্যান ও ট্রাকের সংঘর্ষে আহত ৩

মাধবপুর প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। আজ রোববার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নয়াপাড়া এলাকায় আল আমিন হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কাভার্ড ভ্যানের চালকের সহকারী (হেলপার) শরিয়তপুর জেলার ইউনুস আলীর ছেলে আরিফ মিয়াকে (২২) সেখানে ভর্তি করা হয়। আর কাভার্ড ভ্যানের চালক গাইবান্ধা জেলার ধিরেনের পুত্র সুবোধের (৩৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম জানান, আল আমিন হোটেলের কাছে ওভারটেক করতে গিয়ে একটি ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক ও হেলপার এবং ট্রাকের একজন আহত হন। আহতদের সবার পরিচয় এখনও জানা যায়নি। ট্রাক ও কাভার্ড ভ্যান শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় আটক আছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।