শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
মাধবপুরে ভ্যান ও ট্রাকের সংঘর্ষে আহত ৩

মাধবপুরে ভ্যান ও ট্রাকের সংঘর্ষে আহত ৩

মাধবপুর প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। আজ রোববার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নয়াপাড়া এলাকায় আল আমিন হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কাভার্ড ভ্যানের চালকের সহকারী (হেলপার) শরিয়তপুর জেলার ইউনুস আলীর ছেলে আরিফ মিয়াকে (২২) সেখানে ভর্তি করা হয়। আর কাভার্ড ভ্যানের চালক গাইবান্ধা জেলার ধিরেনের পুত্র সুবোধের (৩৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম জানান, আল আমিন হোটেলের কাছে ওভারটেক করতে গিয়ে একটি ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক ও হেলপার এবং ট্রাকের একজন আহত হন। আহতদের সবার পরিচয় এখনও জানা যায়নি। ট্রাক ও কাভার্ড ভ্যান শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় আটক আছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি