শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বানিয়াচংয় আসামী ছিনতাই,গ্রেফতার ইউপি সদস্য

বানিয়াচংয় আসামী ছিনতাই,গ্রেফতার ইউপি সদস্য

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে গ্রেফতার হওয়া আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়াকে (৪০) গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের পুটিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। এ ঘটনায় ইউপি সদস্যসহ মোট পাঁচ আসামী গ্রেফতার হল।
এসআই রাকিবুল ইসলাম জানান, মনির মিয়া পুটিয়া গ্রামে তার এক নিকটাত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া ছিনিয়ে নেয়া আসামী বুলবুলকে গ্রেফতারে প্রচেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।
পুলিশের দাবি, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দুইটি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া এবং বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা করে। সে সময় তারা গ্রেফতার হওয়া বুলবুলকে ছিনিয়ে নেয়।
ওইদিন রাতেই গ্রেফতার হওয়া আসামী ছিনিয়ে নেয়ার অভিযোগে কয়েকজনকে আসামী করে বানিয়াচং থানায় মামলা দায়ের এবং হাবিবুর রহমান, সিরাজুল ইসলাম, শেখ ফেরদৌস আলম ও মুনসাফ মিয়া নামে চারজনকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।