সোমবার, ১০ মে ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
সিলেটে আপন ভাতিজিকে ধর্ষণর দায়ে চাচা গ্রেপ্তার

সিলেটে আপন ভাতিজিকে ধর্ষণর দায়ে চাচা গ্রেপ্তার

দর্পণ ডেস্ক : সিলেটের বিশ্বনাথে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) সকালে ধর্ষণের শিকার কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তার চাচা আব্দুর রশিদকে গ্রেপ্তার করে।

আর তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করে  বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামিম মুসা জানান, গত ২ মাস আগে আব্দুর রশিদ তার ভাতিজিকে প্রথম ধর্ষণ করেন। পরবর্তীতে গতকাল শুক্রবার রাতে ভাতিজিকে আবারও ধর্ষণ করে। পরদিন সকালে ভাতিজি নিজে বিশ্বনাথ থানায় গিয়ে চাচার বিরুদ্ধে অভিযোগ করেন। তার অভিযোগের প্রেক্ষিতেই অভিযুক্ত চাচা আব্দুর রশিদকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রত্না বেগম জানান, মামলার পরপরই ভিকটিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। এছাড়া আসামি আব্দুর রশিদকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি