রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গাড়ির উপরে টেনেহেচড়ে পুলিশকে নিয়ে গেল গাড়ি

গাড়ির উপরে টেনেহেচড়ে পুলিশকে নিয়ে গেল গাড়ি

দর্পণ ডেস্ক : ব্যস্ত রাস্তায় গাড়ি চলছে। এরই মধ্যে একটি সাদা গাড়ি খুবই উগ্রভাবে চালাচ্ছে দেখে ট্রাফিক পুলিশ তাকে থামতে বলে, আর এটাই তার জন্য কাল হয়ে যায়। সেই ট্রাফিক পুলিশকে গাড়ির ওপরে তুলে টানতে টানতে নিয়ে যায় সেই গাড়ির ড্রাইভার। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লি ক্যান্টনমেন্ট এলাকায়, যা সিসিটিভি ফুটেজে দেখা গেছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অত্যন্ত র‍্যাশ ড্রাইভিংয়ের পাশাপাশি গাড়িটি ব্যস্ত রাস্তার মধ্যে ‘জিগজ্যাগ’ করে চালাচ্ছিল ওই যুবক। সেই সময় তাকে আটকাতে গেলে ট্রাফিক পুলিশ কনস্টেবলকে ধাক্কা মেরে টানতে টানতে কিছুদূর নিয়ে গিয়ে ফেলে গাড়িটি। ঘটনাটি চোখের সামনে ঘটতে দেখে সবাই আতঙ্কিত হয়ে পড়েন। গ্রেফতার হওয়া অভিযুক্ত চালকের নাম শুভম বলে জানা গেছে। সে দিল্লির উত্তম নগরের বাসিন্দা।

সেই ট্রাফিক কনস্টেবলকে প্রায় ৪০০ মিটার দূর পর্যন্ত টানতে টানতে নিয়ে গেল একটি গাড়ি। বনেটের ওপরেই কোনোমতে কিছুক্ষণ নিজেকে আটকে রেখেছিলেন ওই পুলিশ কনস্টেবল। শেষ পর্যন্ত তিনি ছিটকে রাস্তায় পড়ে যান গাড়ির বনেট থেকে। ব্যস্ত রাস্তায় আরও মারাত্মক দুর্ঘটনা ঘটে যেতে পারত। ট্রাফিক কনস্টেবলকে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে ওই গাড়ির ড্রাইভার। যদিও অভিযুক্ত ড্রাইভারকে কিছুদূরে গিয়েই ধরে ফেলে রাস্তার মানুষ এবং অন্যান্য ট্রাফিক পুলিশ।

গাড়িতে শুধু একা শুভম ছিল না। সঙ্গে আরেক বন্ধ রাহুলকে নিয়ে গাড়ি চালাচ্ছিল সে।  দিল্লির ধৌলা কুয়াঁ থেকে তিলক নগরের দিকে যাচ্ছিল গাড়িটি। চালক শুভমের ওপর ভারতীয় দণ্ডবিবির ১৮৬, ২৭৯ ও ৩৩৭ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি