বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
ঢাকা-সিলেট মহাসড়কে ‘পুলিশের ধাওয়ায়’ সিএনজি খাদে পড়ে চালক নিহত, মহাসড়ক অবরোধ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ অলিউরের চিকিৎসার জন্য বিদেশযাত্রা : সবার দোয়া কামনা তামিমার থেকে ১০ লাখ টাকা নেন নাসির, তারপর বিয়ে করেন প্রকাশ্যে মওদুদ হত্যা : এখনও গ্রেফতার নেই, সিলেটের রাজপথে ব্যাংকাররা হাসপাতাল থেকে নবজাতক চুরি সিলেটে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও ধারণ করে প্রতারণা জগন্নাথপুরে শিশুর ‘আত্মহত্যার চেষ্টা’ ভারতে ভুয়া পাসপোর্ট তৈরি চক্রের ৪ বাংলাদেশি গ্রেপ্তার মৌলভীবাজারে বিদেশী মদ, ইয়াবা গাড়ী ও ৩টি চোরাই গাড়ি উদ্ধার : ৪ জন আটক কমলগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে বিদেশি মদসহ আটক ১
নুরের দুই অনুসারী ধর্ষণ মামলায় রিমান্ডে

নুরের দুই অনুসারী ধর্ষণ মামলায় রিমান্ডে

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের সংবাদ ডেস্কঃ ধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
সোমবার (১২ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।
এদিন দুপুরে তাদের দুজনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে কোতোয়ালি থানার ওই মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক উভয়ের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে, ঢাবি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রোববার (১১ অক্টোবর) রাতে সাবেক ভিপি নুরের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের এই দুই নেতাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের ভাষ্য, সাইফুলকে রাজধানীর আজিমপুর ও নাজমুলকে মগবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।
কোতোয়ালি থানায় করা ধর্ষণ অপহরণের অভিযোগে গত ২১ সেপ্টেম্বর সাবেক ভিপি নুরসহ ছয়জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী।
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ রোববার তাদের চার নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করে। এই চার নেতার মধ্যে সাইফুল ও ও নাজমুলও আছেন। অপর দুই নেতা হলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সোহরাব হোসেন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ।
Image may contain: 7 people
Like

Comment
Share

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি