শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আলোচিত হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের গলাকাটা লাশ,চারজনকে আসামি করে থানায় মামলা আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ করোনায় মারা গেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়া আক্তার দেশে ফিরা ৫ লাখ প্রবাসী পাবেন সাড়ে ১৩ হাজার টাকা করে অনুদান বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতার পিতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮৯২ সিলেন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জয়ের জন্য ভালোবাসা – ড.সেলিম মাহমুদ লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা
ঢাকা সিলেট মহাসড়কের দেবপাড়া বাজারে ‌র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অতিথি পাখিসহ ৪জন আটক

ঢাকা সিলেট মহাসড়কের দেবপাড়া বাজারে ‌র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অতিথি পাখিসহ ৪জন আটক

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া বাজার থেকে বিপুল পরিমাণ অতিথি পাখিসহ ৪ পাখি শিকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশণ ব্যাটালিয়ান র‌্যাব-৯।

মঙ্গলবার দুপুরে র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজেষ্ট্রেট সুমাইয়া মমিন আটককৃতদের ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উক্ত অভিযানে সাতছড়ি জাতীয় উদ্যানের রেঞ্জার আব্দুল মোতালেব,বণ্যপ্রাণী অধিদপ্তরের লোকজন ও উপস্থিত ছিলেন।

দন্ডাদেশপ্রাপ্তরা হলো, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া গ্রামের মৃত মোস্তফা মিয়ার পুত্র ছায়েদ মিয়া, তার সহোদর সাজ্জাদ মিয়া, পূর্ব দেবপাড়া গ্রামের সমছু মিয়ার পুত্র কাওছার মিয়া, একই গ্রামের নুরুল ইসলামের পুত্র নজরুল ইসলাম।
র‌্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ শিকারীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় বক, বালি হাঁস, ওয়াকসহ বিপুল পরিমাণ অতিথি পাখি উদ্ধার করা হয়। এগুলো পরে অবমুক্ত করা হয়।

তিনি আরও জানান, পাখি শিকারীরা হাওর থেকে এ সকল অতিথি পাখি শিকার করে ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ে আসে। তারপর বিভিন্ন গাড়ী থামিয়ে ক্রেতারা এই পাখি কিনে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি