শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নামাজরত মাকে কুপিয়ে হত্যা করল পাষণ্ড ছেলে

নামাজরত মাকে কুপিয়ে হত্যা করল পাষণ্ড ছেলে

দর্পণ ডেস্ক : কুমিল্লার চৌদ্দগ্রামে ছেলের কুড়ালের আঘাতে খায়েরুন নেছা (৫৫) নামে এক মা খুন হয়েছেন। পুলিশ অভিযুক্ত ছেলে আবু বকরকে আটক করেছে।

রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত খাইরুন্নেছা ওই গ্রামের মৃত আনোয়ার উল্লাহর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত খাইরুন্নেছা (৫৫) দুপুর দেড়টার দিক জোহরের নামাজ আদায় করছিলেন। এসময় মানসিক ভারসাম্যহীন ঘাতক ছেলে আবু বকর (৩৭) পিছন দিক থেকে এসে কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে খাইরুন্নেছাকে।

পরে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের লোকজন এসে আবু বকরকে আটক করে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ঘাতক আবু বকরকে আটক করে থানায় নিয়ে যায়। তবে তাৎক্ষণিক হত্যার কারণ সম্পর্ক কিছুই জানাতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শুভ রঞ্জন চাকমা জানান, ঘাতক ছেলেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।