সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
নবীগঞ্জে অশ্নীল ভিডিও রাখায় কম্পিউটার ব্যবসায়ীকে জরিমানা

নবীগঞ্জে অশ্নীল ভিডিও রাখায় কম্পিউটার ব্যবসায়ীকে জরিমানা

নবীগঞ্জ প্রতিনিধি : দেশে ধর্ষণের হার বৃদ্ধিতে বিভিন্ন জায়গায় অশ্লীল ভিডিও বিক্রি/সরবরাহ ভূমিকা রাখছে।

এটি রুখতে আজ ১০ অক্টোবর (রবিবার) ২ নং ইউনিয়নের ফার্ম বাজারে একটি কম্পিউটার দোকানে অশ্লীল ভিডিও বিক্রির অপরাধ মোবাইল কোর্টে হাতেনাতে ধরাশয়ী হয়।

তাৎক্ষণিক দন্ড বিধি ১৮৬০ এর ২৯২ ধারায় আ: মালিক এর পুত্র ১৮ বছর বয়সী মামুন কে ১০০০০ টাকা অর্থ দন্ড এবং উক্ত কম্পিউটার সি পি ইউ সরকারের নামে বাজেয়াপ্ত করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ মেজিস্ট্রিট শেখ মহি উদ্দিন। আইনশৃঙ্খলা রক্ষা এবং প্রসিকিউশনে সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ মেজিস্ট্রিট শেখ মহি উদ্দিন বলেন, উপজেলার বিভিন্ন দোকানে এসব অপরাধের সাথে জড়িত ব্যক্তিকে সতর্ক করা হল। এমন অপরাধে আরও কঠিন শাস্তি প্রয়োগ করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি