সোমবার, ১৭ মে ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
গৃহবধূ হত্যায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

গৃহবধূ হত্যায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

দর্পণ ডেস্ক : খুলনার ডুমুরিয়ায় বাদুরগাছা গ্রামে গৃহবধূর টুম্পা মণ্ডল হত্যাকাণ্ডের ঘটনায় স্বামী অনিমেষসহ তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ৭ অক্টোবর নিখোঁজ হয় গৃহবধূ টুম্পা মণ্ডল। ঘটনার দুদিন পর ৯ অক্টোবর তার মরদেহ বাদুরগাছা গ্রামের মন্দিরের পাশে খালে পাওয়া যায়। স্বামীর সঙ্গে ঝগড়া বিবাদের কারণে পরিকল্পিতভাবে স্বামী অনিমেষ তাকে হত্যা করে। ঘটনার পরে ১০ অক্টোবর খুলনা ডুমুরিয়া থানায় টুম্পার ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। প্রায় চার বছর পরে এ মামলার রায় ঘোষণা করা হলো।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বিপ্লব কান্তি মণ্ডল, প্রসেনজিৎ গাইন এবং স্বামী অনিমেষ। মামলার চার আসামির মধ্যে বিপ্লব কান্তি মণ্ডল ও প্রসেনজিৎ গাইন পলাতক রয়েছেন। এ রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন নিহতের ভাই ও রাষ্ট্রপক্ষের আইনজীবী।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি