শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
গৃহবধূ হত্যায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

গৃহবধূ হত্যায় স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

দর্পণ ডেস্ক : খুলনার ডুমুরিয়ায় বাদুরগাছা গ্রামে গৃহবধূর টুম্পা মণ্ডল হত্যাকাণ্ডের ঘটনায় স্বামী অনিমেষসহ তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ৭ অক্টোবর নিখোঁজ হয় গৃহবধূ টুম্পা মণ্ডল। ঘটনার দুদিন পর ৯ অক্টোবর তার মরদেহ বাদুরগাছা গ্রামের মন্দিরের পাশে খালে পাওয়া যায়। স্বামীর সঙ্গে ঝগড়া বিবাদের কারণে পরিকল্পিতভাবে স্বামী অনিমেষ তাকে হত্যা করে। ঘটনার পরে ১০ অক্টোবর খুলনা ডুমুরিয়া থানায় টুম্পার ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। প্রায় চার বছর পরে এ মামলার রায় ঘোষণা করা হলো।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বিপ্লব কান্তি মণ্ডল, প্রসেনজিৎ গাইন এবং স্বামী অনিমেষ। মামলার চার আসামির মধ্যে বিপ্লব কান্তি মণ্ডল ও প্রসেনজিৎ গাইন পলাতক রয়েছেন। এ রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন নিহতের ভাই ও রাষ্ট্রপক্ষের আইনজীবী।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি